Birthday Wishes

বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের উইশ, বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস

প্রিয় বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস, বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের উইশ ফানি মেসেজ এবং ফেসবুক ওয়ালে  প্রকাশ করার মতো জন্মদিনের কবিতা সম্ভারের আয়োজনে আজকের পোষ্ট। যা বন্ধু এবং বন্ধুসুলভ ভাবাপণ্য প্রিয় ব্যক্তিদের কে তাদের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানোর ক্ষেত্রে বেশ সহায়ক হবে। বন্ধুত্ব জীবনের এক অপরিহার্য অনবদ্য অংশ। যা ছাড়া  জীবনটাকে লবন ছাড়া তরকারির মত  বেস্বাদ লাগে। এই আর্টিকেলে সে সকল দুষ্টু মিষ্টি বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস ফানি মেসেজ এবং বার্থডে উক্তি নিয়ে আলোচনা করেছি।

হাস্য-রসাত্মক, ফাজিল বন্ধুদের জন্মদিনের শুভেচ্ছা উপলক্ষে আমাদের সংগৃহীত মেসেজগুলো থেকে যে কোন একটি কপি করে আপনার বেস্ট ফ্রেন্ড কে পাঠাতে পারেন। আশা করি তার এই বিশেষ দিনে সে আপনার প্রতি দারুণভাবে খুশি হবে। 

বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস

তোমার মত স্মার্ট মজাদার এবং চমৎকার ফাজিল বন্ধুকে পেয়ে সত্যিই আমি গর্বিত। আর তুমি সত্যিই খুব ভাগ্যবান যে, আমার মত এমন একজন সৎ ও ভদ্র মানুষকে বন্ধু হিসেবে পেয়েছো।তুমি একটা মিছকা শয়তান  হওয়া সত্ত্বেও, সব সময় তোমাকে মিস করি। ভালো থেকো বন্ধু! শুভ জন্মদিন। 

তোর মত একটা ফাজিল বন্ধু থাকলে, ভালো থাকার জন্য অন্য কিছুর প্রয়োজন নাই। তোর এই পয়দা দিবসে ময়দার কেক দিয়ে উদযাপন করব। শুভ জন্মদিন শয়তানের খাড়া বড় ভাই বন্ধু। 

পাবনার সবচাইতে সেরা পাগল, নাম্বার ওয়ান হারামি বন্ধু। তোকে জানাই জন্মদিনের পচা ডিমের শুভেচ্ছা। পয়দা দিবসে ময়দা দিয়ে কেক বানিয়ে ট্রিট দিস।

ইস আমার হারামি বন্ধু! তোর এই বিশেষ দিয়ে আমার খুবই আফসোস হচ্ছে। কারণ গত বছরের মত এবছর তোকে আর বিরক্ত করতে পারছি না। জাগগে মাম্মা,  তোকে জানাই পয়দা দিবসের  শুকনো গোলাপের শুভেচ্ছা। শুভ জন্মদিন বন্ধু। 

বন্ধুর জন্মদিনের ট্রিট নিয়ে স্ট্যাটাস

ফেসবুকের নোটিফিকেশনে রিমান্ডার ছাড়াই যে কয়েকজনের নাম মনে রাখতে কোন কষ্ট হয় না। তাদের মধ্যে তুই সবচেয়ে সেরা বন্ধু। কারণ তোর গত বছরের জন্মদিনের ট্রিটটা এখনো ভুলতে পারি নাই। আশা করি এবারও ট্রিট পাব বন্ধু! শুভ জন্মদিন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ দুই নাম্বার বন্ধু আমার! গত বছর পঁচা ডিম দিয়ে কেক বানিয়ে টিপ দিয়েছিলি।সেটা কখনোই ভুলার মত না। শত অভিযানের পরেও আশা করি তোর জীবনের কষ্টগুলো আমার দাদীর দাঁতের মতো কম থাকুক। বৃদ্ধদের বয়স বাড়ার মতো তোর ব্যর্থতাগুলো  ফুরিয়ে যাক। চলার পথে সফল হোক তুর জীবণযাপন। শুভ জন্মদিন বন্ধু। 

নতুন দিন নতুন বছর আরো একটি বার। তোর জন্মদিনের ট্রিট না দিলে মনে রাখবো শতবার। শুভ জন্মদিন বন্ধু।

বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা

বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ
বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

আপনার বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিচের মেসেজগুলো থেকে কে আইডিয়া নিতে পারেন।

বয়সের সাথে সাথে আমাদের চেহারা ম্লান হতে পারে, কিন্তু বন্ধুত্বের সম্পর্ক কখনোই বদলানোর নয়। আপনার ব্যক্তি সত্তার সাথে ভালো কিছুই মানানসই হয়। ব্যক্তিত্বকে ও বন্ধুত্বকে একসঙ্গে টিকিয়ে রাখুন। শুভ জন্মদিন আমার সম্মানিত বন্ধু।

বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস

একজন বন্ধু মানে সে শুধু  বন্ধু মাত্র। কিন্তু একজন বেস্ট ফ্রেন্ড মানে, পৃথিবীর সবচাইতে মূল্যবান ব্যক্তি। তোমার মত বেস্ট ফ্রেন্ড  পেয়ে আমি সত্যি আনন্দিত। শুভ জন্মদিন মাই ডিয়ার বেস্টু।

বন্ধুদেরকে তুমি যা বলবে, তা শুধু সেটাই শুনতে পাবে। আর বেস্ট ফ্রেন্ডকে তুমি যেটা বলবে না, সেটাও সে শুনতে পাবে। তুমি আমার প্রিয় বেস্ট ফ্রেন্ড। ভালো থেকো বন্ধু। 

জীবনে চলার পথে অনেক বন্ধু আসে, এবং চলেও যায়। কিন্তু  একজন প্রকৃত বন্ধু কখনোই ছেড়ে যায় না। দৃঢ়তার সাথে বেঁচে থাকুক আমাদের বন্ধুত্ব। তোমার অটুট বন্ধুত্বের জন্য ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। 

আরও পড়ুন ;  নিজের জন্মদিনের ইসলামিক স্ট্যাটাস, উক্তি

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস

তোমার মত একজন বিশেষ বন্ধুকে আমি সত্যিই ভালোবাসি। তুমি আমার হৃদয়ে বন্ধুর চাইতে বেশি মর্যাদাপূর্ণ। তাই তোমার জন্য বিশেষ জন্মদিনের শুভেচ্ছা বন্ধু। 

শুভ জন্মদিন প্রিয় বন্ধু স্ট্যাটাস

আমার সকল ফেসবুক বন্ধুদের মধ্যে আজ তোমার বিশেষ দিন। তোমার জন্য এই দিনটি উপভোগ্য হোক। শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য আমি আগে থেকেই অপেক্ষায় ছিলাম, অবশেষে দিনটি চলে এলো। হ্যাপি বার্থডে মাই ফ্রেন্ড! শুভ জন্মদিন আমার বন্ধু। 

যার সাথে প্রতিদিন ম্যাসেঞ্জারে কথা হয়। একদিন প্রোফাইল টা একটিভ না দেখলে মন খারাপ থাকে। সেই রকম একজন মানুষকে শুভেচ্ছা জানাতে আমার কোন অনুস্মারকের প্রয়োজন নাই। আগে থেকেই তোমায় শুভেচ্ছা জানাতে অপেক্ষায় ছিলাম। শুভ জন্মদিন প্রিয় বন্ধু আমার। 

বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের উইশ

বন্ধু তোর মনে আছে ল্যাংটা কালের কথা। হাফ প্যান্ট পড়ে প্রান্তহীন পথ ছুটে চলতাম দুজনে। মাঝে মাঝে মারামারি, ছলনা আর অভিমানের ছলে লুঙ্গিতে মার্তি টান। দেখতে দেখতে দিনগুলো ফুরিয়ে আজ আমরা অনেক বড় হয়ে গেছি রে। সত্যিই সেই দিনগুলো আর ফিরে আসার নয়। তবে তোর  জন্মদিন প্রতিবছর ফিরে আসে, আর আমাদের অতীতের শৈশব গুলোকে স্মৃতি কাতর করে তোলে। ভালো থাকিস বন্ধু, শুভ জন্মদিনের শুভেচ্ছা। 

বন্ধুর জন্মদিনের মজার স্ট্যাটাস
বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস ট্রিট মেসেজ
বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস

আমার হারামি বন্ধু! তোর পয়দা দিবসে সত্যিই আমি অনেক খুশি। আজকের দিনে তুই পৃথিবীতে এসে বাংলাদেশের জনসংখ্যা একজন বাড়িয়ে দিয়েছি। তুই যদি জন্ম না নীতি, তাহলে হয়তো একজন বেচারা সঠিকভাবে তার নাগরিক সুযোগ-সুবিধা পেত। আর  পৃথিবীতে তোর আগমন না ঘটলে তোর অন্যান্য ভাই বোনেরা অনেক খুশি হত, কারণ পৈতৃক সম্পত্তিতে তুই আর ভাগ চাইতে পারতি না। 

কিন্তু কি আর করার পৃথিবীতে যখন এসেই পড়েছিস, তোর মতো বেচারাকে তো গ্রহণ করতে হবেই। সে যাই হোক, তোর জন্ম হওয়াতে আমার বেশ উপকারে এসেছে। ওই যে প্রতি সপ্তাহে তোর কাছে টাকা ধার নিতে পারি। আর ক্যারাম বোর্ডের আড্ডাখানায় চা বিস্কুট খেয়ে তোর পকেট থেকে বিলটা বের করে দিবি সেই আশায় থাকি। তোর মত একজন হাবলু মার্কা বন্ধু থাকতে নিজের পকেট থেকে টাকা খরচ করার প্রয়োজন হয় না। দোয়া করি আরও বেশি বেশি চা-বিস্কুট ট্রিট দিস। আর সব সময় ভালো থাকিস প্রিয় বন্ধু। তোকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই। হ্যাপি পয়দা দিবস। 

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বাংলা

তুই আমার চলার পথে জীবনের অন্ধকার পথের আলোর দিশা। তুই  ছাড়া জীবনটা লবণহীন তরকারির মত বেস্বাদ লাগে। তুকে অনেক ভালোবাসি। এই তুর জীবণে বারবার ফিরে আসুক এই কামনায়- শুভ জন্মদিন দোস্ত।

আমার জীবনের কথা কাকুলির কবি, যেখানেই  আছিস ভালো থাকিস। খুব শীঘ্রই তোর জন্মদিনের আনন্দ আমরা ভাগ করে নিব, শুভ জন্মদিন প্রিয় বন্ধু। 

জীবনের পথ চলা শেষ হচ্ছে ক্রমাধারায় দিন কেটে যাচ্ছে। তবুও তুমি সেই আগের মতই আমার বন্ধু রয়ে গেছো। সব সময় আমার পাশে থেকেছে। আশা করি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাকে পাবো। শুভ জন্মদিন প্রিয় বন্ধু আমার। 

সূর্যের ন্যায় দীপ্তিমান আর রংধনুর মত রঙিন হোক তোমার জীবন। তোমার এই আজকের বিশেষ দিনে আমার হৃদয়ের অন্তস্থল থেকে জানাই ভালোবাসা ও শুভেচ্ছা। শুভ জন্মদিন আমার কলিজার টুকরা বন্ধু। 

তোর মনে আছে দোস্ত! ক্যাম্পাসে প্রথম দিন তোর আর আমার দেখা হয়েছিল। সত্যি বলতে সেদিন ভাবিনি তুই আমার জীবনের সবটুকু দখল করে নিবি। কিন্তু সময়ের পরিক্রমায় তোকে ছাড়া একটি দিনও অতিবাহিত করার কল্পনা করতে পারি না। সবসময় আমার হৃদয়ের আঙ্গিনায় শুধুমাত্র তোকেই চাই। নিজে ভালো থাকিস আমাকে ভালো রাখিস। শুভ জন্মদিন  প্রাণ প্রিয় দোস্ত।

শেষকথা,

আপনার প্রিয় বন্ধুর জন্মদিনের হাসির স্ট্যাটাস মেসেজ ও বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের উইশ শুভেচ্ছা বার্তা সম্পর্কিত লেখাটি প্রিয়জনদের সঙ্গে শেয়ার করে আমাদের পাশেই থাকুন। আপনার সবচাইতে দুষ্ট ফ্রেন্ডের নামটি বলে যান, যার জন্য আপনি সবসময় হাস্যজ্জল থাকতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *