Birthday Wishes

শুভ জন্মদিন স্ট্যাটাস। জন্মদিনের ফেসবুক মেসেজ।

জন্মদিন বছর ঘুরে প্রত্যেকের জীবনেই আসে। আপনার বন্ধু বান্ধব কিংবা প্রিয় মানুষকে শুভ জন্মদিন স্ট্যাটাস জানাতে, বা ফ্রেন্ডের সোশ্যাল ওয়ালে শুভ জন্মদিন ফেসবুক স্ট্যাটাস দিতে, অথবা ভার্চুয়াল শুভ জন্মদিন মেসেজ শুভেচ্ছা জানাতে – এই আর্টিকেলের হেল্প নিতে পারেন। এখানে আমি ছেলেদের ও মেয়েদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সহ বেশ কিছু ( birthday wish ) জন্মদিনের শুভেচ্ছা মেসেজ সংগ্রহ করেছি। যা অত্যন্ত সৃজনশীলতার সহিত ইউনিকভাবে তৈরি করা হয়েছে।

শুভ জন্মদিন স্ট্যাটাস

এখানে বেশকিছু জন্মদিনের স্ট্যাটাস দেখতে পাবেন,  যা আপনার বন্ধুর Facebook টাইমলাইনে শেয়ার করে তাকে সারপ্রাইজ দিতে পারবেন।  এছাড়াও whatsapp স্ট্যাটাস হিসেবেও আপলোড করতে তেমন দ্বিধাবোধ করতে হবে না।

”জন্মদিনের শুভেচ্ছা নিস!  ভালোবাসা অবিরাম প্রিয় বন্ধু!  আজকের মতই প্রতিদিন কে আরো উজ্জ্বল করে তোল,  এবং এই বিশেষ দিনটি হাসি,  ভালোবাসা এবং অফুরন্ত সুখে ভরে উঠুক প্রতিদিন দিনের ন্যায়।  তোর জীবনের আরো একটি বছর অতিক্রম করার জন্য শুভকামনা রইল। Happy Birth day!”

“আপনার বিশেষ দিনে আপনাকে উষ্ণতম জন্মদিনের শুভেচ্ছা জানাই! এই বছর আপনার জন্য নতুন সুযোগ, দুর্দান্ত দুঃসাহসিক কাজ এবং আপনার হৃদয় ধরে রাখতে পারে এমন সমস্ত ভালবাসা নিয়ে আসুক। শুভ জন্মদিন, শ্রদ্ধেয় বড় ভাই!”

শুভ জন্মদিন বন্ধু

“আমার পরিচিত সবচেয়ে অবিশ্বাস্য ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। এই দিনটি আপনার মতোই অসাধারণ হোক। প্রতিটি মুহূর্ত উপভোগ করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন! হ্যাপি বার্থডে ভাই তুল্য বিশ্বস্ত সহকর্মী!”

“শুভ জন্মদিন, আমার প্রিয় বন্ধু! আমার জীবনে সূর্যালোকের রশ্মি হওয়ার জন্য তুমাকে ধন্যবাদ। এই দিনটি তুমাকে আনন্দ, হাসি এবং সমস্ত আশীর্বাদ নিয়ে আসুক যা তুমার হৃদয় কামনা করে। একসাথে আরেকটি বছর পাড়ি দেওয়ার জন্য অঙ্গীকার করছি। শুভ কামনা প্রিয়!” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

সেরা শুভ জন্মদিনের স্ট্যাটাস

“প্রিয় বেস্টু! তুর জন্মদিনে সুখের জাহাজ পাঠাচ্ছি! তুর স্বপ্ন সত্যি হোক, এবং সবসময় হাসির কারণ খুঁজে পাবি, এই আশা করি। আজকের দুর্দান্ত দিনটি তুর জন্য ভালবাসা এবং হাসিতে ভরে উঠুক, কেক কেটে ইনজয় কর!”

সেরা শুভ জন্মদিনের স্ট্যাটাস
সেরা শুভ জন্মদিনের স্ট্যাটাস

“জন্মদিনের শুভেচ্ছা তাকে যে আমার দিনটিকে উজ্জ্বল করতে ব্যর্থ হয় না! তুমার মুক্তা ছড়ানো হাসি এবং সুন্দর মায়াবী চেহারা সর্বদা আলোকিত থাকুক। তোমার এই জন্মদিনটি সত্যিই আমার কাছে এমন এক বিশেষ দিন, যা তোমার মতই অবিশ্বাস্য! হ্যাপি বার্থ ডে, প্রিয়তমা”

“ভালবাসা, হাসি এবং লালিত মুহুর্তগুলিতে ভরা একটি দিন কামনা করছি। যেই মানুষটি আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছে, তাকে জন্মদিনের শুভেচ্ছা। তুমার সমস্ত স্বপ্ন উড়ে যাক এবং নতুন উচ্চতায় উঠুক আমার প্রিয় স্বামী! শুভ জন্মদিন স্ট্যাটাস।”

শুভ জন্মদিন মেসেজ

“আপনার বিশেষ দিনে, আমি আপনাকে জানাতে চেয়েছিলাম যে আমার জীবনে আপনাকে পেয়ে আমি কতটা কৃতজ্ঞ। আপনার উপস্থিতি আমার জন্য অপরিসীম সুখ এবং সীমাহীন অনুপ্রেরণা নিয়ে আসে। আপনার জন্মদিনের সবচেয়ে খুশি ব্যক্তিটি হলাম আমি (আপনার স্ত্রী), আল্লাহ সর্বদা আপনার মঙ্গল করুন। আমিন। শুভ জন্মদিন, প্রিয় স্বামী!”

“আরেক বছর বড়, আরও একটি বছর বুদ্ধিমান! এই জন্মদিনটি সীমাহীন সুযোগ এবং সুন্দর স্মৃতিতে ভরা একটি অসাধারণ যাত্রার সূচনা করুক। শুভ জন্মদিন!”

“শুভ জন্মদিন তাকে! যেই মানুষটা এই হৃদয়জুড়ে শুধুমাত্র তার উপস্থিতি দিয়ে একটি উজ্জ্বল জায়গা করে তোলেছে, যে আমার হৃদয়কে ছুঁয়েছে। তুমার জন্মদিনটি তুমার মুখের মিষ্টি হাসির মতোই জাদুময় ও মিস্টিময়ী হোক এবং তুমার সমস্ত স্বপ্ন সত্যি হোক। প্রতিটি মুহূর্ত উদযাপন করো এবং উপভোগ করো, প্রবাসে থেকে এইটুকুই শুধু কামনা করি, আমার প্রিয়তমা স্ত্রী!” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

আরও পড়ুন ;  নিজের জন্মদিনের স্ট্যাটাস এবং মজার মেসেজ

শুভ জন্মদিন ফেসবুক স্ট্যাটাস

“একজন মূল্যবান ব্যক্তির জন্মদিনের শুভেচ্ছা! আপনার দিনটি আনন্দ, হাসি এবং অবিস্মরণীয় মুহূর্তগুলিতে পূর্ণ হোক। সামনে আরেকটি দুর্দান্ত বছরের জন্য শুভকামনা!”

“যে আমার জীবনে অনেক সুখ এবং ইতিবাচকতা নিয়ে আসে তাকে জন্মদিনের শুভেচ্ছা! তোমার এই বিশেষ দিনটি সাফল্য ভরে উঠুক!  এবং সুখ ও সমৃদ্ধির মাঝে নতুন বছরের সূচনা ঘটুক।  আশা করি প্রত্যেকটি মুহূর্ত উপভোগ করবে।”

“প্রিয়, তোমার মত একজন সত্যিকারের রত্নকে উষ্ণতম জন্মদিনের শুভেচ্ছা জানাই! তুমার উদারতা এবং প্রাণবন্ত চেতনা প্রত্যেকের হৃদয়ে আরো ভালোভাবে জায়গা করে তুলুক,  সেই কামনাই করি। তোমার দিনটি তোমার সুখ্যাতির মতোই ভালোভাবে কাটুক। শুভ জন্মদিন!” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

শুভ জন্মদিন স্ট্যাটাস বন্ধু

“আজকের দিনটি অবিশ্বাস্য কারো জন্মদিন উদযাপন করার সময়! প্রিয় বন্ধু,  তোমার জন্মদিনে বিশেষভাবে বুক ভরা ভালবাসা জানাই। এই বছরটি এখনও তোমার সেরা হতে পারে। আনন্দের সাথে উপভোগ করতে থাকো!  সুযোগ হলে,  দেখা করব।  আপাতত শুভ জন্মদিনের শুভেচ্ছা নাও।”

জন্মদিনের ফেসবুক মেসেজ and শুভ জন্মদিন স্ট্যাটাস
জন্মদিনের ফেসবুক মেসেজ and শুভ জন্মদিন স্ট্যাটাস

“আজকের দিনটি শুধুই তোমার উদযাপনের দিন! তোমার মত একজন অসাধারণ ব্যক্তিত্বকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি,  যে কিনা তার মিষ্টিমধুর হাসি দিয়ে সকলের হৃদয়ে আলোকিত করে।  এই দিনটি তোমার জন্য সুখময়ী হোক।  সমৃদ্ধি ও পরিপূর্ণতায় অসংখ্য আনন্দ নিয়ে আসুক।  প্রতিটি মুহূর্ত হাসির ভাবে উপভোগ করো, সেই কামনা করি।  শুভ জন্মদিন আমার বিশ্বস্ত বন্ধু।” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

মেয়েদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

মেয়েদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বার্তা। এই মেসেজগুলো শুধুমাত্র মেয়েদের জন্যই মানানসই। 

“এমন একজন মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি! যে প্রতিটি ঘরকে আলোকিত করে। তোমার বিশেষ দিনটি হাসি,  ভালোবাসার  মাঝে কাটুক।  এবং লালিত স্বপ্নগুলো পূরণ হোক।  সত্যিই তুমি আমার জীবনে এসে অফুরন্ত সম্ভাবনা এবং আমার ভবিষ্যতের স্বপ্নগুলোকে  বাস্তবিক রূপ দেওয়ার সহকর্মী যুদ্ধা।  তোমার জন্মদিনটি সম্পূর্ণভাবে উপভোগ করো। শুভ জন্মদিন প্রিয়তমা মেয়ে।”

“একজন মেয়েকে জন্মদিনের সবচেয়ে সুখী শুভেচ্ছা জানাই যার হৃদয়ে ভালবাসা এবং সাহসিকতায় পূর্ণ একটি আত্মা আছে! এই দিনটি আনন্দ, সাফল্য এবং অবিস্মরণীয় অভিজ্ঞতায় ভরা একটি সুন্দর যাত্রার সূচনা করুক। এই দিনটিকে আনন্দময়ী ভাবে উপভোগ করো। শুভ জন্মদিন!”

”আমার হৃদয়ের অন্তস্থল থেকে আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা।  সত্যিই বাইরের মতো তোমার ভেতরটাও অনেক সুন্দর!  তোমার দয়া,  ভালোবাসা,  এবং আগলে রাখার শক্তি চারপাশের সবাইকে অনুপ্রাণিত করে।  সুতরাং তোমার জন্মদিনটি অপরিময় সুখ এবং আশীর্বাদ নিয়ে আসুক।  এই বিশেষ দিনটি উপভোগ করতে ভুলবেনা। শুভ জন্মদিন আমার প্রিয়তমা স্ত্রী!” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

শুভ জন্মদিন শুভেচ্ছা

”শুভ জন্মদিন আমার মেয়ে!  দোয়া করিঃ অতীতের নয়,  ভবিষ্যতের প্রত্যেকটি দিন তোমার ইতিবাচক দৃষ্টিভঙ্গি ছড়িয়ে দাও সকলের মাঝে। বাবার ছায়ায়ার তলে যতদিন বেঁচে আছো এবং স্বামীর অনুগত হয়ে যতদিন বেঁচে থাকবে, ততদিন আমৃত্যু সকলের হৃদয়ে আনন্দ বয়ে দিবে।  দেখবে দুঃখ যেন তোমাকে আর ছুইতে পারবে না।  তোমার দিনটি  রোদেলা হাস্য উজ্জ্বল,  এবং প্রিয়জনদের সাথে লালিত মুহূর্তগুলোই ভরে উঠুক।  তোমার সমস্ত স্বপ্ন এবং আকাঙ্ক্ষা সত্য হোক।  আজকের দিনটিকে চমৎকার স্মৃতিতে রূপান্তর দিও। ভালো থেকো আমার মেয়ে!  শুভ জন্মদিন!” ( শুভ জন্মদিন স্ট্যাটাস )।

“একজন মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা যার মধ্যে কমনীয়তা, বুদ্ধিমত্তা এবং উদারতার বিরল সংমিশ্রণ রয়েছে! এই বিশেষ দিনটি ভালবাসা, বিস্ময় এবং আনন্দদায়ক মুহুর্তগুলিতে পূর্ণ হোক। আপনার পথ সর্বদা সুখ এবং সাফল্য দ্বারা আলোকিত হোক। আপনার জন্মদিন উপভোগ করুন, প্রিয় বড়বোন!”

উপরিউক্ত শুভ জন্মদিন স্ট্যাটাস মেসেজ এবং সোশ্যাল প্রোফাইলে শেয়ার করার মতো জন্মদিনের বার্তাগুলোর মধ্যে কোনটি আপনার কাছে বেশ ভালো লেগেছে।  তা আমাকে জানান।  কমেন্ট বক্সে আপনার মন্তব্য লিখতে ভুলবেন না। শুভকামনা রইল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *