Birthday Wishes

নিজের জন্মদিনের স্ট্যাটাস এবং মজার মেসেজ

বন্ধুবান্ধব, ফ্রেন্ড সার্কেল এবং আত্মীয়-স্বজনের কাছে নিজের জন্মদিনের স্ট্যাটাস শেয়ার করার জন্য এই মেসেজগুলোর হেল্প নিয়ে সবাইকে সারপ্রাইজ দিন। এছাড়াও নিজের জন্মদিনের ইসলামিক স্ট্যাটাস এবং বার্থডে উপলক্ষে নিজের জন্মদিনের শুভেচ্ছা বার্তা আপনার শুভাকাঙ্ক্ষীদেরকে পাঠাতে পারেন। তাছাড়া যারা আপনার বার্থডে উইশ করার জন্য বিভিন্নভাবে মেসেজ পাঠিয়েছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাতার্থে মেসেজগুলো বেশ সহায়ক হবে।

নিজের জন্মদিনের স্ট্যাটাস

“আমার জীবনের অধ্যায় থেকে আরেকটি বছর পার করলাম। আমার জন্মদিনের শুভেচ্ছা!”

আজ আমার জন্মদিনের স্ট্যাটাস
আজ আমার জন্মদিনের স্ট্যাটাস

“আজকের দিনটি আমার জন্য খুবই স্পেশাল,  কারণ এই দিনটির মাধ্যমে জীবনের আরো একধাপে  পদার্পণের সুযোগ পেলাম। সমৃদ্ধি এবং সুখের আরেকটি বছরের জন্য নিজেকে শুভেচ্ছা জানাই। ফ্রেন্ড সার্কেল,  শুভাকাঙ্ক্ষী এবং নিকট আত্মীয়-স্বজন সকলের প্রতি আমার অনুরোধঃ আমার জন্মদিনের শুভেচ্ছা নিও!”

“আমার জন্মদিনে, আমার অর্জিত সকল শিক্ষা,  অতীতের সকল সফলতা ও ব্যর্থতা ভরা স্মৃতির মুহূর্তগুলো এবং ভবিষ্যতে বাস্তবায়নের স্বপ্ন দেখার সকল ইচ্ছাগুলোর প্রতি আমি নতুনভাবে অঙ্গীকারবদ্ধ হচ্ছি। সকলের কাছে দোয়া চাই।  কোন পিছুটান নয়,  বরং সামনের পথে এগিয়ে যাব। সকলকে আমার জন্মদিনের শুভেচ্ছা!” 

“যেভাবে আমার জন্মদিনের কেকের মোমবাতি গুলো,  আলোক শিখায় উজ্জ্বলিত হয়!  তেমনি আমার জীবনের অবিশ্বাস্য অভিজ্ঞতা গুলো কৃতজ্ঞতায় ভরপুর হোক,  এবং সাফল্যে বৃদ্ধি পাক। সৃষ্টিকর্তার কাছে শুধু এইটুকু কামনা করি।  সকলকে আমার জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা জানাই।” 

নিজের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

“আসলেই ব্যক্তি জীবনের  জন্মদিন,  প্রত্যেকের হৃদয়ের মাঝে উদযাপন করার একটি মুহূর্ত তৈরি করে দেয়।  নতুনভাবে বেঁচে থাকার অফুরন্ত সম্ভাবনাগুলোকে স্বপ্নের মাঝে বলছি এবং  আনন্দের সাথে দিনটি উপভোগ করেছি।  যদিও সবাইকে সময় করে বলা হয়নি,  সেজন্য আন্তরিকভাবে দুঃখিত।  তবে এখন জানাচ্ছি আমার সারাদিনের ভরপুর আনন্দ উদযাপিত হওয়া শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা।”

“এই বিশেষ দিনে, আমি নিজেকে প্রতি মুহূর্ত লালন করার, আমার স্বপ্নগুলি অনুসরণ করার এবং প্রতিটি দিনকে গণনা করার প্রতিশ্রুতি দিয়েছি। একজন অসাধারণ ব্যক্তিত্ব হিসেবে, নিজের প্রতি গর্ববোধ করেঃ  এই আমাকে জন্মদিনের শুভেচ্ছা  জানাই!”

“আজ, আমি যে সুন্দর মানুষটি হয়েছি, আমি যে প্রতিবন্ধকতাগুলি অতিক্রম করেছি এবং যে বিজয়গুলি অর্জন করেছি সেগুলি উদযাপন করছি। এখানে আরও অনেক অবিশ্বাস্য বছর রয়েছে। সকলকে আমার জন্মদিনের শুভেচ্ছা!”

আজ আমার জন্মদিনের স্ট্যাটাস

“জন্মদিনগুলি হল মাইলফলকের মতো যা জীবনের মধ্য দিয়ে আমাদের যাত্রাকে চিহ্নিত করে৷ আজ, আমি গর্বিতভাবে আরেকটি মাইলফলক উদযাপন করছি এবং উত্তেজনাপূর্ণ দুঃসাহসিক কাজগুলির জন্য অপেক্ষা করছি৷ আমার বিশ্বস্ত এবং শুভাকাঙ্ক্ষীদেরকে,  আমার জন্মদিনের শুভেচ্ছা জানাই!  সকলে আমার জন্য আল্লাহর কাছে দোয়া করবেন।”

আরও পড়ুন ;  নিজের জন্মদিনের ইসলামিক স্ট্যাটাস, উক্তি

“আমার জন্মদিনে, আমি আমাকে ঘিরে থাকা ভালবাসা এবং সমর্থনের প্রশংসা করার জন্য কিছুক্ষণ সময় নিই। আমার গল্পের অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমার জন্মদিনের শুভেচ্ছা নিবেন প্লিজ!”

নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস

”ছোটবেলায় জন্মদিন পালন করে যেই মজা পেতাম,  সেটা এখন আর পাই না। সব সময় নিজেকে নিয়েই ব্যস্ত হয়ে গেছে!  আমার কেক কাটার ব্যাপারে কেউ খোঁজ খবর নিচ্ছে না। ফেসবুকে মেসেঞ্জারে কয়েকজন জন্মদিনের মেসেজ দিল,  অনুষ্ঠান করে কেউ আর উইশ করে না।  বন্ধুরা নিজেদের পকেট থেকে টাকা খরচ করে আর কেক কিনে দেয় না!  তাই নিজেকে জানাচ্ছিঃ  শুভ জন্মদিন আমার অধম আমি। মানেঃ Happy Birthday to me.”

(Birthday Status) নিজের জন্মদিনের স্ট্যাটাস
(Birthday Status) নিজের জন্মদিনের স্ট্যাটাস

আমার এই জন্মদিনটি ভরে উঠুক সমৃদ্ধি এবং সুখময় উৎসাহে। I hope,  সবাই আমার পাশে আছো।  সবসময় এভাবেই বিপদ আপদে আমাকে আগলে রেখো,  বন্ধুগণ।  আমার জীবনে আরো বেশি সুখ সমৃদ্ধি এবং উন্নতির  সৌভাগ্য আসুক,  সকলের কাছেই দোয়া কামনা করি। এবং আল্লাহর অনুগ্রহ চাই।” 

ফেসবুকে দেখলাম,  আজকে আমার মত আরও অনেক হতভাগার জন্মদিন।  কিরে ভাই? একই তারিখে সবার জন্ম হলো কেন?  সেজন্যই আর আগের মত কেক কেটে উইশ কেউ করেনা। সবাই নিজের জন্মদিন নিয়ে ব্যস্ত।  যাই হোক নিজেকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা।  আর সকলকে জানাই পয়দা দিবসের ময়দা মাখানো অভিনন্দন।”

যেভাবে আজকের এই জন্মদিনটি বন্ধুদের সাথে প্রাণ উজাড় করে হাসি আনন্দে ভাবে অতিবাহিত করতে পারলাম। প্রতিবছর যদি এরকমই আনন্দের মাঝে দিনটি উদযাপন করতে পারতাম,  তাহলে নিজেকে ধন্য মনে করতাম। সবাইকে অফুরন্ত ভালোবাসা।  এবং প্রত্যেকের জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা  রইল। Happy birthday to all in advance”

আজ আমার জন্মদিন ছিল

”আজকে আমার জন্মদিন ছিল!  আফসোস,  কোন শালাই আমার খবর নিল না। সব ব্যাটা মেয়ে পটানোই ব্যস্ত,  ফেসবুকে মেসেজ করলো কেউ আর সহজে শো করতে চায় না।  পরস্পরের চুম্বকের নেয় আকর্ষিত বিপরীত পাশের মানুষটাকে নিয়েই সবাই ব্যস্ত। তাই নিজেকেই আমি জানাই জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন আমার আত্না! Happy Birthday To Me!”

 ”সময় নদীর স্রোতের মতো বহমান। চোখের পলক ফেলতেই আরেকটি বছর পার করলাম।  হাসি কান্না,  দুঃখ-কষ্ট এবং আনন্দ উল্লাসের মাঝে সবকিছু মিলিয়ে অতীতের বছরগুলো বেশ ভালোই কাটছিল।  আল্লাহর কাছে এতটুকুই চাওয়াঃ  তিনি যেন আমার ভবিষ্যতের দিনগুলোকেও আমাকে সুখে রাখেন,  সমৃদ্ধিতে ভরপুর করে দেন। আমিন। নিজেকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।”

আসলে উল্লেখিত নিজের জন্মদিনের স্ট্যাটাস বার্তাগুলো আপনার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল সহ,  ভার্চুয়াল জগতের যে কোন প্লাটফর্মে শেয়ার করতে পারেন।  তবে উল্লেখিত মেসেজগুলো আপনার নিজের মত করে কাস্টমার করে যদি,  শুভাকাঙ্ক্ষী,  বন্ধুবান্ধব,  এবং নিকট আত্মীয় স্বজনদেরকে সেন্ড করেন;  তাহলে সেটাই উত্তম হবে বলে ধারণা করছি। যদি আজকে আপনার জন্মদিন হয়ে থাকে,  তাহলে এই বিশেষ দিনে আপনাকে জানাই MultyLoad /  মাল্টিলোডের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ আপনার দীর্ঘ হায়াত দান করুক,  আমিন।

Related Articles

Leave a Reply